• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:৫৬মিঃ

সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরায় অস্ত্র আইনে মামলা

১০:৩১ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কন্ঠস্বর ডেস্ক- আলোচিত প্রতারক রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব। সাতক্ষীরার দেবহাটা থানায় সাহেদ করিমসহ তিনজনকে আসামি করে বুধবার রাতে মামলাটি দায়ের করেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল (বর্তমান ঠিকানা ঢাকার বনানী) এলাকার মৃত সিরাজুল করিমের ছেলে মো. সাহেদ (৪৫), বাচ্ছু মাঝি ঠিকানা অজ্ঞাত ও আরেক সহযোগী অজ্ঞাত।

মামলার বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, র‌্যাব এর পক্ষ থেকে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রতারক সাহেদকে মূল আসামি এবং একজনকে পলাতক ও একজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

উল্লেখ্য, প্রতারণাসহ নানা অপকর্মের ঘটনায় ইতোপূর্বে প্রতারক সাহেদের বিরুদ্ধে ৫৯টি মামলার সন্ধান পায় আইন শৃঙ্খলা বাহিনী। যার মধ্যে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ছিলেন রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ। সর্বশেষ করোনা ভাইরাসের ভুয়া টেস্ট ও জাল সনদ প্রদানের ঘটনায় র‌্যাবের অভিযানে রিজেন্ট হাসপাতালের দুটি শাখা সিলগালা করে র‌্যাব। এরপর মামলা দায়ের হলে পালিয়ে বেড়াচ্ছিল ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও আলোচিত প্রতারক মো. সাহেদ।

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বুধবার (১৫ জুলাই) ভোরে ছদ্মবেশে ভারতে পালানোর প্রাক্কালে দেবহাটার শাঁখরা কোমরপুর সীমান্ত থেকে সাহেদকে অবৈধ অস্ত্রসহ বোরকা পরা অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।