সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

তুরস্কে বিমান বিধ্বস্তে ৭ সামরিক কর্মকর্তা নিহত

৫:৫৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০ আন্তর্জাতিক
tuek

আন্তর্জাতিক ডেস্কঃ তুরস্কের পূর্বাঞ্চলের ঘুমন্ত আগ্নেয়গিরি আরটুস পাহাড়ে সেনাবাহিনীর একটি নজরদারি বিমান বিধ্বস্ত হয়ে সাতজন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৫ জুলাই) রাতে বিমানটি বিধ্বস্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী সোলাইমান সোইলুর।

তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সুলেইমান সোইলু বলেন, বিমানটি দুই হাজার ২শ ফুট (৬৭০ মিটার) উচ্চতার একটি পর্বতে বিধ্বস্ত হয়েছে। ওই দুর্ঘটনায় বিমানের দুই পাইলটও নিহত হয়েছেন। কী কারণে ওই ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

স্থানীয় সময় বুধবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বান ফেরিত মেলান বিমানবন্দর থেকে বিমানটি উড্ডয়ন করেছিল। রাত ১০টা ৩২ মিনিটে বিমানটির সঙ্গে শেষবারের মতো যোগাযোগ করা সম্ভব হয়। এর ১৩ মিনিট পর থেকেই বিমানটির সঙ্গে রাডারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ভেন প্রদেশের গভর্নর নিহতদের প্রতি শ্রদ্ধা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি বলেছেন, ‘সামরিক বাহিনীর নিহত ৭ সদস্যই হচ্ছেন দেশের গর্ব এবং তারা হলেন তুরস্কের বীর।’