সংবাদ শিরোনাম

পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতফেসবুকে নারী চিকিৎসককে উত্ত্যক্ত, যুবক গ্রেফতারফরিদপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাঙচুরকৃষক লীগের কমিটিতে মুফতি হান্নানের খালাতো ভাই, তদন্ত কমিটি গঠনখালেদার করোনা পরীক্ষার নমুনা দেওয়ার খবরটি ভুয়াপরকীয়া প্রেমিকের স্ত্রীর হাতে প্রহার, ‘ধামাচাপা দিতে’ স্বজনদের বিরুদ্ধে মামলা!লালমনিরহাটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ামাদারীপুরে ভুয়া মেজর ও মেরিন অফিসারসহ ৪ প্রতারক আটকহেফাজতকে প্রতিরোধে কার্যকর আইন আছে: আইনমন্ত্রীটিকা নেওয়ার দুই মাস পর স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে করোনায় মারা গেলেন উপ-স্বাস্থ্য পরিদর্শক

১১:০১ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০ রংপুর
ran

সাইফুল ইসলাম মুকুল, রংপুরঃ রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা উপ-স্বাস্থ্য পরিদর্শক পদে কর্মরত ছিলেন।

বুধবার রাতে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়েছে।করোনায় আক্রান্ত হয়ে গত ৮ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মৃত নজরুল ইসলাম রংপুর নগরীর বুড়িরহাট চব্বিশ হাজারি এলাকার বাসিন্দা। করোনা ছাড়াও ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়। তিনি জানান, নতুন একজনসহ জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জনে। বর্তমানে রংপুরে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৩৫৯ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে ৯২৫ জন সুস্থ হয়েছেন।