সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইল ৮ আসনের সাংসদ জোয়াহের করোনায় আক্রান্ত

১০:২৫ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১৭, ২০২০ ঢাকা
abu

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে আসা নমুনার ফলাফলে তার পজিটিভ আসে। এনিয়ে জেলায় প্রথম কোনো সংসদ সদস্য করোনায় আক্রান্ত হলেন। রাতেই সাংসদকে টাঙ্গাইল থেকে অ্যাম্বুলেন্সে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের একটি সূত্র নিশ্চিত করেছে।

এমপির করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান। তিনি জানান, জ্বর ও ঠান্ডার সাথে তার শ্বাসকষ্ট থাকায় গত ১৪ জুলাই মঙ্গলবার তিনি করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা থেকে আসা নমুনার প্রতিবেদনে সাংসদের করোনা পজিটিভ শনাক্ত হয়। রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।