সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে খেলার সময় বজ্রপাতে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

৩:৫৭ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ফেনী- ফেনীর সোনাগাজীতে বজ্রপাতে মো. ইমরান হোসেন (১৩) ও মো. শাকিব (১২) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. নাহিদ (১১) নামে এক শিশু মারাত্মক আহত হয়েছে।

আজ শনিবার (১৮ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মোবারক আলী মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ইমরান হোসেন আবদুল গোফরানের ছেলে ও তাকিয়া বাজার ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। শাকিব জয়নাল আবেদীনের ছেলে এবং একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ, নিহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, সকালে বাড়ির বাগানে শিশুরা একত্রিত হয়ে খেলা করছিল। আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু এবং এক শিশু মারাত্মক আহত হয়। আহত শিশুকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগাদানা ইউপি চেয়ারম্যান মো. ইসহাক খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন শিশুর হতাহতের ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।