সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে পিসিপি’র সাবেক সভাপতিকে গুলি

৪:২৮ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য জেলা খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় উষা মারমা (২৬) নামের এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার শিলাছড়ি এলাকা তংতুল্লা পাড়ায় এ ঘটনা ঘটে। সে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)’র সাবেক সভাপতি ছিল বলে জানা যায়। সে লক্ষ্মীছড়ি উপজেলার কংচাইরি মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তংতুল্লা পাড়ায় একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল উষা মারমা। এ সময় একদল সন্ত্রাসী এসে এলোপাথাড়ি গুলি ছুড়লে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয় উষা মারমা।

এ সময় সে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে তাকে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে নেয়া হয় ; পরে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

লক্ষ্মীছড়ি হাসপাতাল সূত্র জানায়, গুরুত্বর আহত উষা মারমার ডান পায়ে ২টি গুলি বিদ্ধ হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ও আধুনিক সরঞ্জাম না থাকায় তাকে চমেক এ প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবীর বলেন, ঘটনার কথা জানা মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঐ এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।