সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নৌবাহিনী প্রধান হলেন মোহাম্মদ শাহীন ইকবাল

৭:৪৫ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৮, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নৌবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল। তাকে ভাইস অ্যাডমিরাল পদে পদোন্নতি দিয়ে নৌপ্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়।

শনিবার বিকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, রিয়ার এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল ভাইস এডমিরাল পদে পদোন্নতিপূর্বক নতুন নৌবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন।

এদিকে প্রতিরক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে একটি প্রজ্ঞাপনও জারি করেছে। প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২৫ জুলাই অপরাহ্ন থেকে তাকে ভাইস এডমিরাল পদে পদোন্নতি দেয়া হয়েছে। প্রতিরক্ষা বাহিনীসমূহের প্রধানদের (নিয়োগ, বেতন, ভাতা এবং অন্যান্য সুবিধা আইন ২০১৮) অনুসারে ওইদিন অপরাহ্ন থেকে ২৪ জুলাই ২০২৩ পর্যন্ত আগামী তিন বছরের জন্য তাকে নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো।