• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনায় আরও একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২

১০:২২ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৮, ২০২০ রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়ে শনিবার রাতে একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ২৩ জন। গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরো ৩২ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন মোট ১১৭৮ জন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ড. আব্দুল কুদ্দুস জানিয়েছেন, করোনা আক্রান্ত হয়ে শনিবার রাত সাড়ে ৮ টায় দিনাজপুর শহরের বালুবাড়ী কুমারপাড়ায় মঞ্জুর রহমান (৭৯) নামে এক ব্যক্তি মারা গেছেন। গত ৩/৪ দিন ধরে তিনি জ্বর-সর্দি, কাশি এবং গলা ব্যাথায় ভুগছিলেন। শুক্রবার তার নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। আজ তার মৃত্যু হলো।

তিনি আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ৯৩ টি নমুনা পরীক্ষা করা হলে নতুন করে করোনায় ৩২ জন এর রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে আজ সদরে ১৪ জন, পার্বতীপুরে ৯ জন, চিরিরবন্দরে ৪ জন, ঘোড়াঘাটে ৩ জন, বিরলে একজন এবং বীরগঞ্জে একজন রয়েছে।

এ নিয়ে দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ১১৭৮ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২২ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। ১৯ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৭০১ জন সুস্থ হয়েছেন।