সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নবাবগঞ্জে চাঁদাবাজির অভিযোগ প্রত্যাখ্যান করে ছাত্রলীগ-যুবলীগের সংবাদ সম্মেলন

৯:২৭ পূর্বাহ্ন | রবিবার, জুলাই ১৯, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের নবাবগঞ্জে খাস মহল হাট ও বাজার ইজারাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগকে জড়িয়ে চাঁদাবাজির সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা।

শনিবার (১৮ জুলাই) বিকেলে ভাদুরিয়া বাজার পরিচালনা কমিটির অফিস কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৬ নং ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক খাদেমুল বাসার প্রিন্স অভিযোগ করেন, চলতি ১৪২৭ বাংলা সনে এক বছরের জন্য নিলামের মাধ্যমে ভাদুরিয়া হাট ও বাজারের ইজারা পায় স্থানীয় মসজিদ পরিচালনা কমিটি। সেই থেকে মসজিদ কমিটি ভাদুরিয়া বাজারটি পরিচালনা করে আসছে।

মসজিদ কমিটির অনুরোধে বাজার পরিচালনায় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ সহযোগীতা করে আসছে।

সম্প্রতি উপজেলা প্রশাসন বাজারের ১৪টি নতুন ও ৪৫টি পুরাতন দোকন বুল-ড্রোজার দিয়ে ভেঙ্গে দেয়। টাকা নিয়ে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ দোকানগুলো বসিয়েছিলো বলে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়। টাকা নেয়ার ঘটনা আদৌ সত্য নয় বলে দাবি করেন তারা।

এসময় বাজারের দোকান ব্যবসায়ী ছাড়াও ৬ নং ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল বাদশা, যুবলীগের আহ্বায়ক সহিদুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।