• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:০৭মিঃ

ক্রিকেটার সাকিবের বাবা করোনাভাইরাসে আক্রান্ত

⏱ | রবিবার, জুলাই ১৯, ২০২০ 📁 আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনার প্রকোপে ছেয়ে গেছে পুরো বাংলাদেশ। প্রতিনিয়তই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃত্যু মিছিল। শুরু থেকেই করোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে এবার তার পরিবারেই হানা দিল ছোঁয়াচে এই ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন সাকিবের বাবা খন্দকার মাসরুর রেজা। রবিবার (১৯ জুলাই) পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে।

এর আগে শনিবার (১৮ জুলাই) জ্বর অনুভূত হলে সতর্কতা হিসেবে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাসরুর রেজা। করোনা পজিটিভ জানতে পেরেই তিনি হোম কোয়ারেন্টাইনে চলে যান, শক্তিশালী কোনো উপসর্গ না থাকায় আপাতত বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

মাগুড়ার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বলেছেন, ‘সাকিবের বাবা সৈয়দ মাশরুর রেজার করোনা ধরে পড়েছে। তিনি বাসায় আইসোলেশনে আছেন। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন।’

ব্যাংক কর্মকর্তা মাসরুর রেজা নিয়মিত অফিস করছিলেন। যে ব্রাঞ্চে তিনি কাজ করেন, সেখানে আগেই বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছিলেন। সেখান থেকেই সাকিবের বাবার শরীরে করোনা সংক্রামণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মাশরুর রেজা বলেছেন, ‘আমার মনে হচ্ছে যতজন করোনা আক্রান্ত হয়েছে, সবচেয়ে সুস্থ সবল আমি-ই। তাই এই নিয়ে ভাবছি না, নিয়ম মেনে চললে দ্রুত আরোগ্য লাভ করতে পারবো। আমি বাড়ির তিনতলাতে আইশোলেশনে আছি। সুস্থ আছি, কোনও সমস্যা নেই।’

উল্লেখ্য, ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা পাওয়া সাকিব আল হাসান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে দেশের বাইরে থাকলেও দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে হাজারো পরিবারকে উপহার দিয়েছেন।