সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাধবপুরে বালিশের ভেতর মিলল ৬ কেজি গাঁজা, প্রাইভেটকার জব্দ

৬:০৮ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৯, ২০২০ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের মাধবপুরে বালিশের ভেতরে করে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় মাইক্রোবাসসহ পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১৯ জুলাই) ভোররাতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার গুনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২টি বালিশের ভিতর লুকিয়ে রাখা অবস্থায় ৬ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস আটক করেন।

পরে মাইক্রোবাস তল্লাশী করে গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকার অপরাধে পৌর শহরের গুমুটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ছালেক মিয়াকে (৩৫) আটক করা হয়। এ সময় তার ২ সহযোগী পালিয়ে যায়।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।