🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

পিরোজপুরে ৫০০ ছাড়ালো করোনা শনাক্তের সংখ্যা


❏ রবিবার, জুলাই ১৯, ২০২০ দেশের খবর, বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে করোনায় আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়িয়েছে। শনিবার জেলাজুড়ে নতুন করে আরও ৩৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫১৫ জন।

শনিবার (১৯ জুলাই) রাতে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, নতুন করে আসা ১০৫ টি রিপোর্টে মধ্যে ৩৪ জন নতুন পজেটিভ পাওয়া যায় । নতুন আক্রান্তদের মধ্যে পিরোজপুর সদর উপজেলা ও সদর হাসপাতালে ১৭ জন, ভান্ডারিযা উপজেলায় ৩ জন, কাউখালী উপজেলায় ৬ এবং মঠবাড়িয়া উপজেলায় ৮ জন। জেলায় এ পর্যন্ত ৫১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদের মধ্যে পিরোজপুর সদর উপজেলায় ১২৪ জন, ভান্ডারিয়া উপজেলায় ৮২ জন, মঠবাড়িয়া উপজেলায় ১৫৩ জন, কাউখালী উপজেলায় ৪৬ জন, নেছারাবাদ উপজেলায় ৫৪ জন, ইন্দুরকানী উপজেলায় ২২ জন এবং নাজিরপুর উপজেলায় রয়েছেন ৩৪ জন।

এছাড়া, এ পর্যন্ত মোট স্যাম্পল সংগ্রহের সংখ্যা ৩১৭৮ টি। এর মধ্যে নেগেটিভ শনাক্ত হয়েছে ২১২৫, আর পেন্ডিং রয়েছে ৫৬৯ জনের। এছাড়া মারা গেছেন ৮ জন। আর পজিটিভ থেকে সুস্থ’ হয়েছেন ২৩৫ জন।