সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পুনরায় ইসরাইলের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির বিচার শুরু

৯:৪৪ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৯, ২০২০ আন্তর্জাতিক
isra

আন্তর্জাতিক ডেস্কঃ আবারো ঘুষ জালিয়াতির মামলায় বিচারের মুখোমুখি ইসরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। তার দুর্নীতির বিচার কার্যক্রম জেরুজালেম জেলা আদালতে পুনরায় শুরু হয়েছে। রোববার বিচারের কাজ শুরু হয়।

সংবাদমাধ্যম জেরুজালেম পোস্ট জানায়, টানা দুই মাস বিরতির পর আজ রোববার জেরুজালেম ডিস্ট্রিক্ট আদালত মামলাটির বিচার কাজ ফের শুরু করেন। দীর্ঘদিন ধরে ক্ষমতায় থাকা নেতানিয়াহুর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে এ বছরের মে মাসে মামলাটি দায়ের করা হয়।

নেতানিয়াহু এবং তার পরিবারের সদস্যদের ব্যাপক কভারেজ দিতে একটি গণমাধ্যমে রাষ্ট্রীয় কোষাগার থেকে অর্থ লোপাটেরও অভিযোগ রয়েছে। তবে ইসরায়েলি প্রধানমন্ত্রী বরাবরই তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাখ্যান করে আসছেন।

এদিকে ইসরাইলে সবচেয়ে বেশিদিন ক্ষমতায় থাকা এই নেতা করোনাভাইরাস সঙ্কট যথাযথভাবে সামলে উঠতে না পারায় জনতার ক্রমবর্ধমান ক্ষোভের মুখোমুখি হচ্ছেন। শনিবার জেরুজালেমে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনের বাইরে, তেল আবিবসহ সারা দেশের প্রধান প্রধান সড়কের সংযোগস্থলে কয়েকটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বিক্ষোভ চলাকালীন পুলিশের সাথে সংঘর্ষে কমপক্ষে ২৮ জন বিক্ষোভকারীকে গ্রেফতার করা হয়েছে।