সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত

৯:৩৪ অপরাহ্ন | সোমবার, জুলাই ২০, ২০২০ খেলা
t220

স্পোর্টস আপডেট ডেস্কঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের থাবায় নাকাল মানুষ। একে একে মহামারি করোনা থাবা বসিয়েছে সব খানে। এবার করোনার প্রাদুর্ভাবে স্থগিত ঘোষণা করা হলো এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। সোমবার আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) জানিয়েছে আগামী বছরে বসবে টি-টোয়েন্টির সর্বোচ্চ আসর।

এ বছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর ‍অস্ট্রেলিয়ার হওয়ার কথা ছিল কুড়ি ওভারের বিশ্বকাপের সপ্তম আসর। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় নিয়ে অনেক আলোচনার পর ২০২০ সালের প্রতিযোগিতাটি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তই নেওয়া হয়েছে ‍আইসিসির বোর্ড সভায়।

ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগামী আসর বসবে ২০২১ সালের অক্টোবরে। যার ফাইনাল আয়োজন করা হবে ১৪ নভেম্বর।
২০২২ সালের অক্টোবরে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হবে। এর ফাইনাল হবে ১৩ নভেম্বর।

এদিকে ২০২৩ সালের বিশ্বকাপ বসবে ভারতে। ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে অক্টোবরে। ২৬ নভেম্বর বসবে ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই প্রতিযোগিতার ফাইনাল। ২০২১ সালের ফেব্রুয়ারিতে নারী ওয়ানডে বিশ্বকাপ আগের সূচি অনুযায়ী নিউজিল্যান্ডেই বসবে।