• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে চিকিৎসক ও নার্সসহ নতুন আক্রান্ত ১৮ জন

১২:০৭ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ রংপুর
din

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে দুই চিকিৎসক ও এক নার্সসহ আজ নতুন করে ১৮ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ১২৩৮ জন। আর করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৩ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানিয়েছেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১১১ টি নমুনা পরীক্ষা করা হলে নতুন করে করোনায় ১৮ জন এর রিপোর্ট পজেটিভ এসেছে। এদের মধ্যে দিনাজপুর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসক ডা. মো.আবুল কাসেন (৩২) ও হাকিমপুর (হিলি)উপজেলায় প্রাণি সম্পদ বিভাগের ভেটেনারী চিকিৎসক ডা.রতন কুমার ঘোষ (৫১) এবং হাকিমপুর (হিলি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর নার্স সুমিতা রানী ঘোষ (৩২) করোনা পজেটিভ।

তিনি আরও জানান, আক্রান্তদের মধ্যে আজ সদরে ৪ জন, পার্বতীপুরে ২ জন, বিরামপুরে ৬ জন এবং হাকিমপুরে ৬ জন রয়েছেন। এ নিয়ে দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৩৮ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২৩ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় আরও ২২ জনের মৃত্যু হয়েছে। আজ ১৯ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৭৪৬ জন সুস্থ হয়েছেন।