মির্জাপুরে ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

১০:৪৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ভুয়া ডাক্তারকে জরিমানা করা হয়েছে।

সোমবার (২০ জুলাই) দুপুরে উপজেলার পৌর শহরের কুমুদিনী হাসপাতাল রোডে অভিযান চালিয়ে ১ লাখ টাকা জরিমানা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে শান্তনা ডেন্টাল কেয়ার নামক প্রতিষ্ঠানে ভুয়া (কথিত) ডাক্তার হিসেবে মানুষকে তার প্রতারণার জালে ফেলে ভুয়া চিকিৎসা দিয়ে আসছিলেন সৈয়দ মাসুদুল ইসলাম মাসুদ নামের এক ব্যক্তি। এমন গোপন সংবাদে সোমবার দুপুরে উক্তস্থানে অভিযান চালানো হয়। এতে প্রতিষ্ঠানটি নিবন্ধনবিহীন থাকায় এবং ভুয়া চিকিৎসা দেয়ার কারণে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে জনগণকে প্রতারণার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ০১ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি ডেন্টাল সার্জন ফারহানা বাশার, মির্জাপুর থানা পুলিশের এ এস.আই খবির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিযান পরিচালনাকারী সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মো. জুবায়ের হোসেন জানান, কথিত ডাক্তার মাসুদ নামের এক ব্যক্তিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। সংবাদ পাওয়া মাত্রই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।