• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে করোনার ভয়াবহতা, একদিনে আক্রান্ত ৪৬ জন

১০:৫২ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ খুলনা, দেশের খবর

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে করোনার ভয়াবহতা। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৪৬ জনে। এরমধ্যে গত ২৪ ঘন্টায় ১০ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩৮ জন ও মারা গেছেন ৬ জন।

বর্তমানে আক্রন্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আইসোলেশনে ৩৮ জন, নিজ নিজ বাড়িতে ১৬২ জন এবং ঢাকায় ২ জন চিকিৎসা নিচ্ছেন ।

সোমবার (২০ জুলাই) রাত ১১ টার দিকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ থেকে গত ২৪ ঘন্টায় যে ৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন তারা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৯ জন, আলমডাঙ্গা উপজেলায় ৯ জন, দামুড়হুদা উপজেলায় ৫ জন ও জীবননগর উপজেলায় ৩ জন। আক্রান্তদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১৩ জন নারী। এদের বয়স ৫ থেকে ৭৮ বছর।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় আক্রান্তরা হলো, কেদারঞ্জে ২ জন, সাতগাড়ি এতিমখানাপাড়া ১ জন, ডিসি অফিসে ১ জন, মাস্টারপাড়া ৪ জন, ফেরীঘাট রোড এলাকার ৩জন, ইসলামপাড়ায় ১ জন, দৌলতদিয়াড়ে ১ জন, বিআরটিএ অফিসে ১ জন, সাদেক আলী মল্লিকপাড়ার ১ জন, জীবননগর বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, বড়বাজার পাড়ার ২ জন, হাজরাহাটি গ্রামে ১ জন, শ্মশানপাড়ায় ১ জন, দক্ষিণ গোরস্থান পাড়ায় ১ জন, হাতিকাটা পল্লী বিদ্যুৎ অফিসের ১ জন, ঝিনাইদহ বাসস্ট্যান্ড পাড়ায় ১ জন, টাউন ফুটবল মাঠ এলাকার ১ জন ও সদর থানার পুলিশ ১ জন, মল্লিকপাড়ায় ৪ জন, থানা কাউন্সিল পাড়ায় ১ জন।

আলমডাঙ্গা উপজেলায় আক্রান্ত ৯ জন হলো, পাইকপাড়া কালিদাসপুর গ্রামের ৬ জন ও থানাপাড়ায় ৩ জন।

দামুড়হুদা উপজেলায় আক্রান্ত ৫ জন হলো, শ্যামপুর দর্শনা ১ জন, মোবারকপাড়া দর্শনা ১ জন, দর্শনায় ১ জন, লোকনাথপুর গ্রামে ১ জন ও উপজেলা সদরের দশমীপাড়ায় ১ জন।

জীবননগর উপজেলায় আক্রান্ত ৩ জন হলো, পৌরসভার স্টাফ ১ জন, মধুমতি ব্যাংক কর্মচারী ১ জন, হাসপাতাল পাড়ায় ১ জন।

উল্লেখ্য, এছাড়া আজ সোমবার (২০ জুলাই) কুষ্টিয়া জেলায় ৪৮ জন, মেহেরপুর জেলায় ৪ জন ও ঝিনাইদহ জেলায় ১৯ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।