• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে খেলতে গিয়ে পানিতে পড়ে প্রাণ গেল ভাই-বোনসহ ৪ শিশুর

১২:০৭ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, গাজীপুর- গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর উত্তরপাড়া এলাকায় খেলতে গিয়ে ডোবার পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মৃত্যু। গতকাল সোমবার সন্ধ্যায় স্থানীয় লোকজন ডোবা থেকে ওই চার শিশুর মরদেহ উদ্ধার করে।

মৃত শিশুরা হলো বগুড়ার সোনাতলা উপজেলার সুজাবপুর এলাকার শামীমের ছেলে ফরহাদ (৬), একই এলাকার জিয়ারুলের মেয়ে মিষ্টি (১০), নেত্রকোনার বারহাট্টা উপজেলার শিমুলিয়া এলাকার তৌহিদ মিয়ার মেয়ে তানিয়া (৯) ও ছেলে ইব্রাহিম (৬)। তাদের পরিবার ভাওয়াল মির্জাপুর এলাকায় বাসা ভাড়া করে থাকে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে ইব্রাহিম ও তার বোন তানিয়া প্রতিবেশী মিষ্টি এবং ফরহাদের সঙ্গে খেলতে বের হয়। এরপর তাদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যা সোয়া ৬টার দিকে স্থানীয় এক ব্যক্তি একটি গভীর ডোবার পানিতে ওই চার শিশুর মরদেহ ভাসতে দেখে সবাইকে খবর দেয়। পরে স্থানীয়রা গিয়ে ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে রাতে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিনা ময়নাতদন্তে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে।

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘চার শিশু খেলতে গিয়ে বর্ষায় পানি জমানো গভীর ডোবায় ডুবে মারা যায়। মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’