🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

মদিনায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু


❏ মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ প্রবাসের কথা

প্রবাসের কথা ডেস্ক- সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার নাম মুহাম্মদ আইয়ুব (৩৫)। নিহত ওই যুবক সৌদি আরবে ভাড়ায় গাড়ি চালাতেন।

জানা গেছে, রোববার গাড়ি চালানোর সময় অন্য একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার গাড়িটি দুমড়েমুচড়ে যায়। তিনিও গুরুতর আহত হন। পরদিন সোমবার সৌদির একটি সরকারি হাসপাতালে তিনি মারা যান।

নিহত মুহাম্মদ আইয়ুবের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নে।

নিহতর নিকটাত্মীয় ফররুখ আহমদ জানান, আইয়ুব মদিনা মনোয়ারা থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে ভাড়ায় ইউনিট গাড়ি চালাতেন। তিনি ভাড়া নিয়ে যাওয়ার পথে অন্য গাড়ির সঙ্গে মুখামুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন। স্থানীয় সৌদি পুলিশ সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করে। পরদিন হাসপাতালে সে মারা যায়।