• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৮৭ মিলিমিটার বৃষ্টিতে ভাসছে ঢাকা, ব্যাপক ভোগান্তি

১২:৫৫ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সারাদেশেই বৃষ্টি হচ্ছে। কোথাও কোথাও ভারী বৃষ্টিও হচ্ছে। এবার ঢাকায়ও ভারী বৃষ্টি হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৬টার আগের ২৪ ঘণ্টায় ঢাকাতে ৮৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

এদিকে সকাল থেকে থেমে থেমে ভারী বৃষ্টি হচ্ছে। এতে রাজধানীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে বহু এলাকায় পথচারীদের পড়তে হয় চরম দুর্ভোগে।

এখনও অব্যাহত সেই বৃষ্টি। মঙ্গলবারও সকাল থেকে টানা বর্ষণে ফের তলিয়ে গেছে রাজধানী ঢাকার বেশকিছু অংশ। এতে আবারও ভোগান্তিতে পড়েছে নগরবাসী।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য বলছে, মঙ্গলবার সকাল ছয়টার আগের ২৪ ঘণ্টায় ঢাকাতে ৮৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আর সকাল থেকে থেমে থেমে যে ভারী বৃষ্টি হচ্ছে তাতে পরিমাণ অনেক বেড়ে গেলেও এখনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। এদিকে দিনভর আরও বৃষ্টিপাতের সম্ভাবনার কথাও বলছে সংস্থাটি।

এদিন সকালেই আকাশ কালো মেঘে যেন সন্ধ্যা নেমে আসে। হালকা বৃষ্টির পর একপর্যায়ে শুরু হয় মুষলধারে বৃষ্টি। পরে ভারী বর্ষণ থামলেও থেমে থেমে বৃষ্টি ঝরছে। কয়েক মিনিটের ভারী বর্ষণেই বেশকিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। ডুবে যায় রাস্তাঘাট। এতে বিশেষ করে বিপাকে পড়েন অফিসমুখো নগরবাসী।