সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফের আইসিইউতে আল্লামা শফি

৪:৪৭ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা আহমেদ শফি ফের অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার দুপুরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখেছেন বলে জানান তার ছেলে আনাস মাদানী। তিনি জানান, বার্ধক্যজনিত অসুস্থতার কারণে আহমদ শফীকে চেকআপ করাতে হাসপাতালে আনা হয়েছে।

এর আগে, ৭ জুন অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিক্যালে চিকিৎসা নিয়েছিলেন তিনি। আইসিইউতে সপ্তাহখানেক চিকিৎসা নিয়ে ১৬ জুন তিনি হাটহাজারি দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় ফিরে যান।

৯০ বছর বয়সী আল্লামা শফি ডায়াবেটিস, হার্টের সমস্যা, ব্লাড প্রেসার ও কিডনিসহ নানা জটিলতায় ভুগছেন।