• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পটুয়াখালীতে ট্রলার ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

৬:০২ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালী বাউফল উপজেলায় তেঁতুলিয়া নদীতে পণ্যবাহী ট্রলার ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড।

সোমবার দিবাগত রাতে উপজেলার কেশবপুরের ইউনিয়নের তেঁতুলিয়া নদীর তীরবর্তী বাতামতলি এলাকা ওই তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি আগ্নেয় অস্ত্রসহ দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতরা হলেন, জাকির হোসেন (৩৫), মানিক মিয়া (৩২) ও হেমায়েত মিয়া (৪০)।

সুত্রে জানা গেছে, বাউফল ও ভোলা জেলার সিমান্তবর্তী কেশবপুরের বাদামতলির তেঁতুলিয়া পয়েন্টে একদল ডাকাত পণ্যবাহী ট্রলার-জাহাজ ডাকাতির জন্য প্রস্তিুতি নিচ্ছেন। গোপন সুত্রে এমন খবর পেয়ে কোস্ট গার্ডের একটি দল সোমবার দিবাগত রাত ১২টার দিকে ওই ডাকাত দলকে গ্রেপ্তার করেন।  এসময় তাদের কাছ থেকে একটি ট্রলার, একনালা একটি বন্ধুক ও ধারালো দুইটি অস্ত্র উদ্ধার করা হয়।

কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহাবুবুল আলম শাকিল জানিয়েছেন, বাউফলের কালাইয়া গরুর হাট থেকে গরু কিনে বেপাড়িরা ট্রলার যোগে ভোলা যাওয়ার সময় এ সকল ডাকাত দলের বিরুদ্ধে ডাকাতি করার অভিযোগ দীর্ঘ দিনের। গোপন সুত্রে খবর পেয়ে ডাকাতির প্রস্তুতিকালে এদের গ্রেপ্তার করা হয়।