সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মানিকগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে এমপি মমতাজের সহায়তা

৬:০৬ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন মমতাজ বেগম।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদে দুই শতাধিক বন্যা কবলিত বানভাসি মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা, শুকনো খাবার এবং বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ঘর নির্মাণ করার জন্য তিন হাজার করে টাকা বিতরন করেন মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এমপি মমতাজ বলেন, বন্যা কবলিত সকল ইউনিয়নের প্রত্যেক গ্রামের ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া মানবিক খাদ্য সহায়তা বিতরনণ করা হবে। বর্তমান সরকার অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছে। করোনা দূর্যোগ এবং এই বন্যায় একটি পরিবারও খাদ্য সংকটে থাকবে না, পর্যায়ক্রমে সব এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।