সংবাদ শিরোনাম

লকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত, আইপিএল হচ্ছে আরব আমিরাতে

৮:৩৮ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ খেলা
ipll

স্পোর্টস আপডেট ডেস্কঃ অপেক্ষার অবসান ঘটিয়ে গতকাল সোমবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দেওয়ার ঘোষণা দিয়েছে। এর একদিন পরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ আসরের ভেন্যু চূড়ান্ত করা হলো। সংযুক্ত আরব আমিরাতেই বসতে যাচ্ছে আইপিএল।

মঙ্গলবার আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানান, “সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল আয়োজন করা হবে। ৭ থেকে ১০ দিনের মধ্যে গভর্নিং কাউন্সিলের বৈঠক বসবে। করোনা আবহেও টুর্নামেন্টে কোনও কাটছাঁট করা হবে না। এবছরও পূর্ণাঙ্গ টুর্নামেন্টের আয়োজন করা হবে। অর্থাৎ প্রতিটি দলের বিরুদ্ধে দুই লেগে খেলবে প্রতিটি দল। মোট ৬০টি ম্যাচ খেলা হবে।”

তিনি আরও জানান, “সেপ্টেম্বরের শেষ থেকে নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে এই টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনা করা হচ্ছে। তবে চূড়ান্ত দিনক্ষণ এখনও ঠিক করেনি বোর্ড। আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকের পরই সব চূড়ান্ত করা হবে।”

আইপিএল আয়োজন করলে বিরাট আর্থিক ক্ষতির হাত থেকে বেঁচে যাবে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এর পরেও আইপিএল আয়োজন করার ক্ষেত্রে সম্প্রচারকারী সংস্থার সঙ্গে মতপার্থক্য রয়েছে বিসিসিআইয়ের। টেলিভিশন সম্প্রচারকারী সংস্থা চাইছে নভেম্বরের দিওয়ালি পর্যন্ত আইপিএল-কে টানতে। কারণ সেই সময় বিজ্ঞাপনের সুযোগ থাকবে বেশি।

তবে টেলিভিশন সম্প্রচার সংস্থা চাইলেও বিসিসিআই টুর্নামেন্টের দিনক্ষণ বাড়াতে নারাজ। কারণ হিসেবে বোর্ডের যুক্তি ক্রিকেটারদের অস্ট্রেলিয়া সফরের আগে বিশ্রাম প্রয়োজন এবং কোয়ারেন্টাইনের নিয়ম মানতে হবে। তবে এই সমস্যা দ্রুত মিটে যাবে বলেই মনে করছেন বোর্ড কর্তারা।

সুত্রঃ নিউজ ১৮ বাংলা