সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নন্দীগ্রামের ইউএনও শারমিন আখতার করোনায় আক্রান্ত

১১:২৩ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২১, ২০২০ রাজশাহী
sss

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে নন্দীগ্রামে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ জনে। এপর্যন্ত মারা গেছেন দুই জন।

মঙ্গলবার (২১ জুলাই) সন্ধ্যায় ইউএনও শারমিন আখতার নিজেই তার করোনা ভাইরাস পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন।

বর্তমানে ইউএনও তার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। তার বাসায় দুই শিশু সন্তান, স্বামী ও গৃহকর্মী রয়েছেন। তারা সবাই ভাল আছে। তিনি উপজেলাবাসীকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সবার নিকট দোয়া চেয়েছেন।

ইউএনও শারমিন আখতার জানান, আমার করোনা পজেটিভ এসেছে। তবে তেমন কোন উপসর্গ নেই। শুধু জ্বর ও হালকা কাশি রয়েছে। সোমবার (২০ জুলাই) আমি আমার নমুনা পরীক্ষা করাই।