সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা পরিস্থিতি আরো খারাপ হতে পারে: ট্রাম্প

১১:৪১ পূর্বাহ্ন | বুধবার, জুলাই ২২, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- বৈশ্বিক মহামারী করোনা ভালো হওয়ার আগে আরো খারাপ হতে পারে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প। মঙ্গলবার হোয়াইট হাউজের নিয়মিত ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন তিনি।

ডোনাল্ড ট্রাম্প বলেন, দুর্ভাগ্যবশত করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে। কিছু জিনিস যা আমরা পছন্দ করি না কিন্তু তা হয়ে যায়, তেমনি এটি। খবর বিবিসির

সব মার্কিন নাগরিকদের মাস্ক পরার অনুরোধ জানিয়ে তিনি বলেন, মাস্ক পরার অবশ্যই একটা সুফল আছে। মাস্ক পরে সকলকে দেশপ্রেম দেখানোর অনুরোধ জানান তিনি।

করোনাভাইরাসকে চায়না ভাইরাস বলা ট্রাম্প ব্রিফিংয়ের সময় পকেট থেকে মাস্ক বের করে হাতে নেন। কিন্তু তা নিজেই মুখে পরেন তিনি।

ট্রাম্প বলেন, আমরা সব নাগরিককে সামাজিক দূরত্ব মানার জন্য বলছি। যদি সামাজিক দূরত্ব নাও মানা হয় তাহলে সবাই যেন মাস্ক পরে। আপনি পছন্দ করেন বা না করেন, মাস্ক পরার অবশ্যই একটা সুফল আছে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই এর বিস্তার রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বিশেষজ্ঞরা সবাইকে মাস্ক পরতে আহ্বান জানালেও তাতে পাত্তা দিচ্ছিলেন না ট্রাম্প। এই অবস্থার জন্য তাকে সমালোচনার মুখেও পড়তে হয়।