সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে শ্বাসকষ্ট নিয়ে হাজতির মৃত্যু

১:৩৯ অপরাহ্ন | বুধবার, জুলাই ২২, ২০২০ রাজশাহী
Sirajgonj

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা কারাগারের এক হাজতির শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু হয়েছে।

আজ বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত হাজতির নাম আবুল কাশেম কাসু (৫৭)। তিনি শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে। তিনি হত্যা মামলায় কারাগারে ছিলেন।

সিরাজগঞ্জের জেল সুপার আল মামুন জানান, আবুল কাশেম ভোরে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আবুল কাশেম হত্যা মামলার আসামি ছিলেন। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোঃ ফয়সাল আহমেদ জানান, ভোরে ওই আসামিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শ্বাসকষ্ট ও হৃদরোগে তার মৃত্যু হয়েছে বলে জানান এই চিকিৎসক।