সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনায় নারীকে মারপিট ও মাথার চুল কেটে দেয়ার অভিযোগ: গ্রেফতার -৯

৯:০৫ অপরাহ্ন | বুধবার, জুলাই ২২, ২০২০ রাজশাহী
Pabna

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ তুলে পাবনার চাটমোহরে এক নারী ও অপর এক ব্যক্তিকে মারপিট করে মাথার চুল কেটে দিয়েছে গ্রামবাসী। এ ঘটনা পর ওই নারীর দায়ের করা মামলায় গ্রামের ৯ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুলাই) রাত দশটার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ী গ্রামের রেজাউল করিম মঞ্জু (৪০), মোতালেব হোসেন (৪০), আলিফ হোসেন (৩২), জমিন উদ্দিন (৩২), মুক্তার হোসেন (৩৪), আলম হোসেন (৪০), কালু প্রামানিক (৩০), আয়নাল হোসেন (৪০) ও মামুন হোসেন (৩০)।

স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে কুকড়াগাড়ী গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী’র (৩৫) কাছে পাওনা টাকা আনতে যান একই গ্রামের সাইফুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি। তিনি ওই নারীর বাড়িতে বসে কথা বলার সময় তারা ‘অসামাজিক কাজে লিপ্ত হয়’ এমন অভিযোগ তুলে গ্রামের কতিপয় ব্যক্তি তাদের আটক করে। পরে তাদের কোনো কথা না শুনে দু’জনকে মারপিট করে মাথার চুল কেটে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ দুইজনকে উদ্ধার করে। ওই সময় গ্রামের নয়জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদ শেষে বুধবার (২২ জুলাই) দুপুরে মারপিট ও মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় ওই নারী বাদী হয়ে ১৭ জন নামীয়সহ কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় পুলিশ গ্রামের আটক ৯ জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।