সংবাদ শিরোনাম

৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চিকিৎসার জন্য শনিবার লন্ডন যাবেন তামিম ইকবাল

১১:৪৪ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও দলের সবচেয়ে নির্ভরযোগ্য ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল পেটের ব্যথার চিকিৎসার জন্য আগামী শনিবার লন্ডনে যাবেন।

গত এক মাসে ৩ বারসহ লকডাউন চলাকালীন সময়ে বেশ কয়েকবার পেটের তীব্র ব্যথায় ভুগেছেন বাঁহাতি ওপেনার তামিম।

তিনি পেটের ব্যাথার সমস্যা নিয়ে দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরমর্শ নিয়ে গত কয়েকদিনে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করালেও, চিকিৎসকরা তার পেটের ব্যথা ও হজম সমস্যার পেছনের কারণ শনাক্ত করতে পারেননি।

চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হতে বললেও চলমান কোভিড-১৯ মহামারির পরিস্থিতি কারণে তিনি ভর্তি হতে পারেননি।

উন্নত চিকিৎসার জন্য তামিম প্রথমে সিঙ্গাপুর বা থাইল্যান্ড যাওয়ার কথা চিন্তা করলেও বৈশ্বিক করোনাভাইরাস পরিস্থিতির কারণে দেশগুলোতে যাওয়া এখন খুব কঠিন হয়ে পড়েছে।

অবশেষে, মঙ্গলবার লন্ডনে এক চিকিৎসকের সাথে ভিডিও কলে পরামর্শ নেয়ার পরে লন্ডনেই যাওয়ার সিদ্ধান্ত নেন ওয়ানডে অধিনায়ক। তবে, লন্ডনে একাই যাবেন তামিম।