সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ইয়াবাসহ গ্রেফতার ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

৫:৩৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি- ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অভিযানে ইয়াবাসহ গ্রেফতার হওয়া দুই ছাত্রলীগ নেতাকে বহিস্কার করেছে সংগঠনটি।

বুধবার রাতে পাঠান নগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন টিটু ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আরাফাত হোসেন সাদ্দামকে পদ থেকে বহিস্কার করা হয়। উপজেলা ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক দিদার ও সাধারণ সম্পাদক শওকত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠন পরিপন্থী ও শৃঙ্খলাবিরোধী কার্যক্রমে জড়িত থাকায় তাদের পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়।

এর আগে মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার শুভপুর সাহেবের হাট থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৯৬ পিস ইয়াবা, ১৫ হাজার ৫শ টাকা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, একটি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়।

এ ঘটনায় চম্পক নগর বিজিবি ক্যাম্পের হাবিলদার আবদুল করিম বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় মাদক আইনে মামলা করেছেন।