সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহজাদপুরের ইউএনও সস্ত্রীক করোনায় আক্রান্ত

৫:৪২ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তিনি নিজেই সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।

এর আগে গত মঙ্গলবার তার সহধর্মিনী সিতারা লাবণী ১১ জুলাই থেকে ঠান্ডা জ্বরে আক্রান্ত হন, করোনা পরীক্ষার জন্য পরে ১৭ জুলাই তিনি নমুনা প্রদান করেন। নমুনা পরীক্ষা শেষে গত ২১ জুলাই মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তার স্ত্রী সিতারা লাবণী (বিসিএস প্রাণী সম্পদ) বাংলাদেশ প্রাণী সম্পদ অধিদপ্তরের সাভার অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউটে কর্মরত আছেন।

ইউএনও শাহ মোঃ শামসুজ্জোহা’র স্ত্রী সিতারা লাবণীর করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে সেদিনই তিনি নিজেও করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। আজ বৃহস্পতিবার নমুনার ফলাফলে তিনিও করোনা পজেটিভ হয়েছেন।

উল্লেখ্য, দেশব্যাপী করোনা সংক্রমণের শুরু থেকেই শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার করোনা প্রতিরোধে ও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে তার ভূমিকা প্রসংসনীয় ছিল।

প্রতিবেদককে মুঠোফোনে শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, আমার স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর ২১ জুলাই থেকে আমরা দুজ‌নই আইসোলেশনে আছি। করোনা থেকে পরিত্রাণ ও আবারও শাহজাদপুরের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করার জন্য শাহজাদপুরের জনগণ ও দেশবাসীর কাছে দোয়া চাই। তিনি করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায়, মাস্ক ও স্যানিটাইজার ব্যাবহারের আহ্বান জানান।