সংবাদ শিরোনাম

বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুরে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার গ্রেফতার, হাসপাতাল সিলগালা

৫:৫৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুর নগরীর ধাপ এলাকায় সেবা প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছে রংপুর র‌্যাব-১৩। এসময় ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের সাথে প্রতারিত করার অভিযোগে হাসপাতালের মালিক রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব।

সেইসঙ্গে ভ্রাম্যমাণ আদালত এক লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করেছে। অন্যদিকে হাসপাতাল থেকে সকল রোগীদের অনত্র স্থানান্তর করে সিলগালা করার আদেশ দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে রংপুর নগরীর ধাপ এলাকায় সেবা প্রাইভেট হাসপাতাল নাম দিয়ে চার তলা বিশিষ্ট ভবন ভাড়া নিয়ে পরিচালিত হাসপাতালটি স্বাস্থ্য বিভাগের কোন অনুমোদন ছাড়াই অবৈধভাবে রোগী ভর্তি করে চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারিত করে আসছিল।

এছাড়া হাসপাতালের মালিক রফিকুল ইসলাম নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে সাইনবোর্ডে ডা, রফিকুল ইসলাম উল্লেখ করে রোগীদের প্রতারিত করে আসছিল।

গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল হাসপাতালে অভিযান চালায়। এসময় ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগে ভুয়া ডাক্তার রফিকুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

পরে স্বাস্থ্য বিভাগের কোন অনুমোদন না থাকায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এক লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদন্ডের আদেশ প্রদান করেন।