করোনামুক্ত হওয়ার ভুয়া খবরে চটেছেন অমিতাভ

৯:২৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ বিনোদন
amtab

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাস জয় করে সুস্থ হয়ে উঠেছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এমন খবর প্রকাশ্যে আসতেই চটেছেন খোদ শাহেনশা। এমনকি, তিনি করোনামুক্ত নয় বলেও সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন নিজেই।

অমিতাভ বচ্চন একটি সংবাদ শেয়ার করে টুইটারে লেখেন, ‘এই প্রতিবেদনটি ভুল, দায়িত্বজ্ঞানহীন, মিথ্যা এবং অমার্জনীয় ভুল। ’

এর আগে গত ১১ জুলাই ৭৭ বছর বয়সী অমিতাভ টুইটারে জানান তিনি করোনা পজিটিভ। এরপর জানা যায় তার স্ত্রী জয়া বচ্চন ছাড়া পরিবারের সবাই করোনা আক্রান্ত।

তখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। পরে অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও মেয়ে আরাধ্যকেও হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, অভিষেক বচ্চনের অবস্থাও স্থিতিশীল। একসঙ্গেই হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন দুজন। ঐশ্বরিয়া এবং আরাধ্যার অবস্থাও স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য ভারতীয় চলচ্চিত্রের ‘বিগ বি’ অমিতাভ দীর্ঘ পাঁচ দশকের ক্যারিয়ারে ১৮০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এখনও তার সিনেমা মুক্তি পেলে সিনেমা হলে ভিড় লেগে যায়। তবে মহামারির কারণে তার সর্বশেষ সিনেমা ‘গুলাবো সিতাবো’ মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমে।

অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’র অডিশনও শুরু হয়ে গেছে ইতোমধ্যে। তার ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়।

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০