সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

১০:১৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ রাজশাহী
nondi

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হলেন, নন্দীগ্রাম পৌর এলাকার ফোকপাল গ্রামের আবু জাফরের ছেলে ইউনুস আলী (৩৩) ও তার ছোট ভাই শফিকুল ইসলাম (২৮)।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোর রাতে পৌর এলাকার ফোকপাল গ্রামের গরু ব্যবসায়ী জিয়াউর রহমান দুটি গরু নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তারা নন্দীগ্রাম মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে একটি ডাকাত দল তাদের উপর আক্রমন করে। ওই সময় গরুর মালিক পালিয়ে মহাসড়কের দিকে ছুেেট আসে। তখন টহল পুলিশ ঘটনাটি জানতে পারে।

এরপর এসআই চাঁন মিয়া ও এএসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ওই এলাকায় অভিযান চালিয়ে একটি চাইনিজ কুড়াল ও একটি হাসুয়াসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় অন্যরা পালিয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এবং তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।