সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাবার পর সাকিবের মাও করোনায় আক্রান্ত

১০:৩৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২৩, ২০২০ আলোচিত বাংলাদেশ
ma

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা হানা দিয়েছে সাকিব আল হাসানের পরিবারে। কিছুদিন আগেই বাবা সৈয়দ মাশরুর রেজার করোনা পজিটিভ হয়েছেন। এবার করোনা আক্রান্ত হয়েছেন তার মা শিরিন রেজা।

তবে শারীরিকভাবে দু’জনই সুস্থ আছেন বলে জানা গেছে। আক্রান্ত হলেও সাকিবের মায়ের শরীরে কোন উপসর্গ দেখা দেয়নি। মূলত সাকিবের বাবার করোনা শনাক্ত হওয়ায় টেস্ট করান তার মাও। বৃহস্পতিবার তারও করোনা পজেটিভ আসে।

মাগুরার সিভিল সার্জন ডা.প্রদীপ কুমার সাহা জানান, ক্রিকেটার সাকিব আল হাসানের মা শিরিন রেজা দুইদিন আগে জ্বরে আক্রান্ত হলে তার নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। বৃহস্পতিবার তার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। বর্তমানে শহরের কেশব মোড়ের বাড়িতে তিনি হোম আইশোলেশনে আছেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার নতুন করে মাগুরায় ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট ৩৫৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৭৫ জন সুস্থ হয়েছেন। মাগুরায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৮ জন মারা গেছেন।

উল্লেখ্য স্ত্রী, সন্তানসহ সাকিব বর্তমানে আছেন যুক্তরাষ্ট্রে। করোনার প্রকোপ শুরু হওয়ার আগেই সেখানে তিনি চলে গেছেন।