সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রিরামপুরে বিষধর সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

১০:১৯ পূর্বাহ্ন | শুক্রবার, জুলাই ২৪, ২০২০ ঢাকা
Manikgonj

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বিষধর সাপের কামড়ে লতিফা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত লতিফা বেগম (৪০) মধ্যে ধুসুরিয়া গ্রামের কাজিম উদ্দিনের স্ত্রী।

বৃহস্পতিবার সকালে হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের মধ্য ধুসুরিয়া গ্রামে ঘটনা ঘটে।

গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে মশারি টাঙ্গিয়ে বিছানাতে শুয়ে ছিলো লতিফা বেগম। পরে বিষধর একটি সাপ তার পায়ে কামড় দেয়। তাকে উদ্ধার করে পাশের গ্রামের এক ওঝার কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়। পরে সকালে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।