টাঙ্গাইলে দুধর্ষ চুরি, নগদ অর্থসহ ২৫ লাখ টাকার মালামাল গায়েব

১০:২০ অপরাহ্ন | শনিবার, জুলাই ২৫, ২০২০ ঢাকা
mou

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ জুলাই) ভোর ৪ টা ১৫ মিনিটে শুরু করে ৪ টা ৩৫ মিনিট পর্যন্ত উপজেলার ছিলিমপুর বাজারে মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানে চুরি সংঘটিত হয়। এই দুধর্ষ চুরির মিশনে প্রায় ৩/৪ জন চোর চক্র অংশগ্রহণ করেছে।

মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানের মালিক মো. সাইফুল ইসলাম জানান, শুক্রবার রাত ৯ টায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় চলে যায়। ফজরের নামাজ পরে এসে দেখি দোকানের একটি সাটারের তালা ভাঙ্গা। তখনি দোকানের ভিতরে ঢুকে দেখি আনুমানিক ২০/২২ লক্ষ টাকার মালা মাল ও ক্যাশ ভেঙ্গে ৩/৪ লক্ষ টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র।

খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। এ সময় মৌসুমী টেইলার্স এ্যান্ড ফেব্রিকস দোকানের ভিতরে সিসি ক্যামেরায় ফুটেজে ধরা পড়ে চুরির ঘটনাটি। সে সময় দেখা যায় এই চুরির ঘটনায় প্রায় ৩ জন চোর অংশগ্রহণ করেছে। এ প্রথম দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে এ ধরনের চুরির ঘটনা ঘটেছে।

এই চুরির ঘটনায় ছিলিমপুর বাজার বনিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল ব্যবসায়ীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। অচিরেই এই দুধর্ষ চোরদের আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন ব্যবসায়ী নেতৃবৃন্দরা।