• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনা এবং উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

১০:৪০ অপরাহ্ন | শনিবার, জুলাই ২৫, ২০২০ রংপুর
din

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাাজপুরে করোনায় আরো একজনের মৃত্যু হয়েছে, এছাড়াও করোনা উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে এক নারীসহ আরও তিন জনের। শুধু সরকারি হিসেবেই জেলায় এ পর্যন্ত করোনা করোনা আক্রান্ত ৩১ জন এবং করোনা উপসর্গ নিয়ে ২৮ জনের মৃত্যু হয়েছে।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ড.আব্দুল কুদ্দুস জেলায় আজ শনিবার করোনা এবং করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু সংবাদ নিশ্চিত করে জানান, আজ সকাল ৮ টায় হাসপাতালে নেয়ার পথে এম্বুলেন্সে মারা যান কারোনা আক্রান্ত শ্রমিক এবং আওয়ামী লীগ নেতা শামসুল আলম (৪৮)। দিনাজপুর শহরের সুইহারী খালপাড়ার বাসিন্দা মৃত শামসুল আলম দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সড়ক বিষয়ক সম্পাদক। এছাড়্রাও তিনি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

এছাড়া দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করেনা উপসর্গ নিয়ে আজ এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এরা হলেন, দিনাজপুর শহরের বড় গুড়গোলা এলাকার মন্টু সুত্র ধার (৫০), পার্বতীপুর উপজেলার চক বাজার এলাকার সুমাইয়া (১৮) ও ফুলবাড়ী উপজেলার আমবাড়ী এলাকার বজলু সরকার (৭০)। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাদের নমূনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১০৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ২৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে সদরে ১১ জন, নবাবগঞ্জে ৯ জন, বিরামপুরে ৬ জন, ফলবাড়ীতে একজন ও বীরগঞ্জে একজন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা এখন ১৩৯২ জন।

এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ৩১ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় ২৮ জনের মৃত্যু হয়েছে। আজ ২২ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৮৩০ জন সুস্থ হয়েছেন।