সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গৃহবধুকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে ছাত্রলীগ নেতার নামে মামলা

১০:৪৭ অপরাহ্ন | শনিবার, জুলাই ২৫, ২০২০ ঢাকা
mamla

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ পৌরসভার পোড়রা এলাকায় বাড়ি নির্মাণের চাঁদা না দেওয়ায় এক গৃহবধুকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ৪০ হাজার টাকার একটি চেক ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হোসাইন খান সাকিবসহ ৬ জন ও অজ্ঞাত ১০/১২ জনের নামে সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধু দিলারা প্রিয়া।

অভিযুক্ত সাকিব জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনুর ছেলে। মামলার অন্যান্য আসামীরা হলেন রুবেল ওরফে মাইকেল রুবেল, ইমরান, নিলয়, সাগর ও জুয়েল।

ভুক্তভোগী গৃহবধু জানান, পোড়রা এলাকায় ওই গৃহবধু তিনতলা বাড়ি করছেন। আসামীরা বাড়ি করার কারণে ওই গৃহবধুর কাছে ১লাখ টাকা চাঁদা দাবী করে। গত সোমবার (১৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার বাড়িতে প্রবেশ করে ওই চাঁদার টাকা দাবী করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে আসামীরা তাকে ভয়ভীতি দেখায়। পরে তিনি ভীত হয়ে তাদেরকে ১০ হাজার টাকা দিয়ে দেন। আসামীরা তাকে হুমকি দিয়ে উত্তরা ব্যাংক মানিকগঞ্জ শাখার (হিসাব নং- ০০১১১০০১২১৪৪৭) একটি চেকে ৪০ হাজার টাকা লিখে জোড় করে স্বাক্ষর নিয়ে চলে যায়। চেক নং-০৪০৬১৪৯।

তিনি আরো জানান, সাকিব নামের ওই ছেলেকে আমি চিনতে পেরেছি। যাবার সময় তারা বিষয়টি কাউকে না জানানো জন্য হুমকি দিয়ে যায়। পরের দিন তিনি ব্যাংকে খোঁজ নিয়ে জানতে পারেন নিলয় নামের একজন ব্যাংক থেকে টাকা উত্তোলন করেছে।

ছাত্রলীগ নেতা আবিদ হোসাইন খান সাকিব তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, ওই গৃহবধু থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।