সংবাদ শিরোনাম

কারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুলচাঁদপুরে ভাঙা ঘরে ৭ সদস্যের সংসার: মাথা গোঁজার ঠাঁই চান অসহায় জাফরবাইডেনের শপথ অনুষ্ঠান: ২০০ নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্ত

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানিয়ে ঈদুল আজহায় ইত্যাদি

◷ ৪:৫৮ অপরাহ্ন ৷ রবিবার, জুলাই ২৬, ২০২০ বিনোদন
jshy6

বিনোদন ডেস্ক- প্রতি ঈদুল ফিতরে বিটিভিতে প্রচার হয় বড় আয়োজনে নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। চলতি বছর শুটিং ফ্লোরে করোনা ঝুঁকি থাকায় পুরোনো অনুষ্ঠান সংকলন করে দর্শকদের উপহার দেন হানিফ সংকেত।

এদিকে সাধারণত ঈদুল আজহায় ‘ইতাদি’ প্রচার না হলেও এবার ব্যতিক্রম হচ্ছে। হানিফ সংকেত জানালেন, এই ঈদেও প্রচার হবে সংকলিত ‘ইত্যাদি’। তবে এই পর্বে একটি বিশেষ অংশ রয়েছে, যেটি নির্মিত হয়েছে নতুন করেই। জানা যায়, এবারের আয়োজনে সম্প্রতি প্রয়াত বাংলা চলচ্চিত্রের গান সম্রাট এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানো হয়েছে।

হানিফ সংকেত বলেন, ‘‘সাধারণত ঈদুল আজহায় কখনো ‘ইত্যাদি’ নির্মাণ হয় না। কিন্তু পূর্ব সূচি অনুযায়ী নতুন পর্ব প্রচার করার তারিখ ৩১ জুলাই। মানে ঈদের আগের দিন রাত। কিন্তু এখনো শুটিং করার মতো নিশ্চিন্ত পরিবেশ সৃষ্টি হয়নি। তাই নতুন পর্ব তৈরি করা সম্ভব হয়নি। অন্যদিকে বিটিভি কর্তৃপক্ষের ইচ্ছা ঈদ আয়োজনে সংকলিত হলেও একটি বিশেষ পর্ব প্রচার করার। কারণ, রোজার ঈদের পর্বটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এসব বিবেচনায় এবারও জমজমাট সংকলিত একটি পর্ব নিয়ে হাজির হচ্ছি আমরা। তবে বিশেষ প্রয়োজনে এর মধ্যে কিছু অংশ নতুন করে শুটিং করা হয়েছে।’’

নতুন অংশের শুটিং করার কারণ, সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে বিশেষ শ্রদ্ধা জানানো। বলা দরকার, দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ‘ইত্যাদি’র মাধ্যমেই নুতন গান নিয়ে আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন এন্ড্রু কিশোর। এবারের পর্বে দেখানো হবে সেই গানটিও। রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার সংকলিত পর্ব।

এবারের বিশেষ পর্বটি একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর। অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে ৮ আগস্ট একই সময়ে।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১