• আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অনলাইনে করোনা পজিটিভঃ লন্ডন যেতে পারলেন না শাজাহান খানের মেয়ে

◷ ১১:৪১ অপরাহ্ন ৷ রবিবার, জুলাই ২৬, ২০২০ আলোচিত বাংলাদেশ
sah

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হার্ডকপিতে করোনা নেগেটিভ কিন্তু অনলাইনে পজিটিভ পাওয়ায় সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খানকে লন্ডন যেতে দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। রবিবার (২৬ জুলাই) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে বিষয়টি ধরা পড়লে ঐশীকে লন্ডন যেতে দেওয়া হয়নি। বিমানবন্দরের ইমিগ্রেশন ডিপার্টমেন্ট এ তথ্য নিশ্চিত করেছে।

রোববার দুপুর ১২টার ফ্লাইটে বাংলাদেশ বিমানের বিজি-০০১ ফ্লাইটে ঐশী খানের লন্ডন যাওয়ারে কথা ছিল। এজন্য সকালে তিনি বিমানবন্দরে যান। নিয়ম অনুযায়ী কোভিড রিপোর্টের একটি কপি ইমিগ্রেশন পুলিশের কাছে উপস্থাপন করতে হয়। শাহজালাল বিমানবন্দরের পরিচালক এ এইচ এম তৌহিদ উল আহসান জানিয়েছেন, রিপোর্টে সমস্যার কারণে ঐশী খান যেতে পারেননি বলে শুনেছি।

ঘটনার বিস্তারিত বিবরণ দিতে গিয়ে শাজাহান খান গণমাধ্যমকে বলেন, ‘আমার মেয়ে লন্ডনে পড়ালেখা করে। ও ফেব্রুয়ারিতে এসে করোনার কারণে যেতে পারেনি। এখন লন্ডনে যাবে, বিমান চালু হয়েছে। যেহেতু করোনা রিপোর্ট লাগে সেহেতু মহাখালীতে গিয়ে স্যাম্পল দিয়ে আসে। গতকাল ৪টার পরে অনলাইনে জানানো হয় তার রিপোর্ট নেগেটিভ। পরে আমার এপিএসকে হার্ডকপিটা আনতে বলি। ডাক্তার বায়জিদ বিন মনির সাক্ষরিত নেগেটিভ রিপোর্টটি সে নিয়ে আসে।’

তিনি আরো বলেন, ‘আজ সকালে আমি নিজে মেয়েকে নিয়ে গেছি বিমানবন্দরে। বেলা ১১টার দিকে ইমিগ্রেশনে গেছে। চেক করতে গিয়ে অনলাইনে দেখে করোনা পজিটিভ দেখায়। আমি আকাশ থেকে পড়েছি। পরে আমি নিজে বলেছি যাওয়া অফ করে দাও। এভাবে যাওয়া যাবে না। কারণ, যদি যায়ও লন্ডন থেকে ফিরিয়ে দেবে। আমি ফেরত আসলাম।’

বিমানবন্দর সূত্র জানায়, রবিবার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০০১ ফ্লাইটে লন্ডন যাওয়ার জন্য বিমানবন্দরে আসেন ঐশী। শিডিউল ফ্লাইটটি রবিবার দুপুর ১২টায় ঐশীকে ছাড়াই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশ্য ছেড়ে যায়।

sp tanvir কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

Nixon 1 নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Tufan sarkar সেই তুফান সরকারের জামিন

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১