🕓 সংবাদ শিরোনাম

সরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫লকডাউনের চতুর্থ দিনে ঢাকায় গ্রেফতার ৫৬৬ জনঢাকা ফেরত ৩৭মণ ওজনের কালো মানিক নিয়ে বিপাকে ত্রিশালের সুমনএক দিনে রেকর্ড ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

হিন্দু চিকিৎসকের বিরুদ্ধে মুসলিম নারী ধর্ষণের অভিযোগ!

syla
❏ রবিবার, জুলাই ২৬, ২০২০ সিলেট

সিলেট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে এক হিন্দু পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মুসলিম নারী ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের দেড়মাসে হলেও ধর্ষিতার অভিযোগ আমলে নেয়নি থানা পুলিশ। দেড় মাস থেকে ন্যায় বিচারের আশায় পুলিশের দ্বারে দ্বারে ঘুরে বিচার না পেয়ে তিনি সিলেটের পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ধর্ষিতা নারী।

রোববার ২৬ জুলাই গোয়াইনঘাট উপজেলার বলেশ্বর গ্রামের বাসিন্দা ওই ধর্ষিতা নারী পল্লী চিকিৎসক অনিল সরকারের বিরুদ্ধে অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, গত ১৪ জুন রাত ১০টার দিকে তার স্বামী বাইরে গেলে ধর্ষক পল্লী চিকিৎসক অনিল সরকার সুকৌশলে তার বসত ঘরে ঢুকে। ঘুমিয়ে থাকা শিশু সন্তানকে হত্যার ভয় দেখিয়ে ওই মহিলাকে ধর্ষণ করে। তখন তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক অনিল সরকারকে হাতে নাতে ধরে ফেলেন। এরপর এলাকার ব্যক্তিবর্গ এসে বিচারের আশ্বাস দিয়ে অনিল সরকারকে জনতার হাত থেকে নিয়ে যায়। অনিল সরকার প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি। এরপর গত ১৮ জুন তিনি গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের ১ মাস ৮ দিন অতিবাহিত হলেও অভিযোগ আমলে নেয়নি পুলিশ। ন্যায় বিচারের আশায় বারবার পুলিশের দ্বারে দ্বারে ঘুরলেও কোন বিচার না পেয়ে অবশেষে তিনি সিলেটের পুলিশ সুপার বরাবরে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ জানান, এ ব্যাপারে তিনি খোঁজ খবর নিয়ে দেখছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন