সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা: দিনাজপুরে সেনাবাহিনীর উদ্যোগে ব্যতিক্রম পশুর হাট

◷ ৯:৪৬ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ দেশের খবর, রংপুর
Image8888888 1

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে দিনাজপুরে ব্যাতিক্রম কোরবানি পশুর হাট বসিয়েছে সেনাবাহিনী।

দিনাজপুর শহরের মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রোববার (২৬ জুলাই) বেলা ১১টায় “ওয়ান ওয়ে” ব্যতিক্রম এই কোরবানি পশু’র হাট উদ্বোধন করে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ১৬ ব্রিগেডের অধিনস্থ ফোর হর্স ইউনিট।

জেলায় স্বাস্থ্যবিধি মেনে এই প্রথমবারের মতো ওয়ান ওয়ে আদর্শ পশুর হাটের উদ্বোধনী অনুষ্ঠনের নেতৃত্ব দেন, ৬৬ পদাতিক ডিভিশনের ১৬ ব্রিগেডের অধিনস্থ ফোর হর্স ইউনিটের ক্যাপ্টেন মো. ইসতিয়াজ আরাফাত।

করানার সংক্রমণ এড়াতে দিনাজপুরের ঐতিহ্যবাহী রেলবাজার হাট’টি স্থানান্তর করা হয়েছে, শহরের উপকন্ঠ খোলা মেলা পরিবেশ জায়গা মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে।

ব্যতিক্রমী এই পশু হাটটিতে ক্রেতা-বিক্রেতা হাটের গেটে হাত ধোয়ার ব্যবস্থা, জীবানু নাশক স্প্রে, বিনামূল্যে মাস্ক বিতরণ এবং সামাজিক দূরত্ব মেনে চলে পশু ক্রয়-বিক্রয়ের ব্যবস্থা করেছে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের ১৬ ব্রিগেডের অধিনস্থ ফোর হর্স ইউনিট। শুধু তাই নয়, জেলা প্রশাসনে পক্ষে স্থান নির্বাচনের পর থেকে সেনাবাহিনী নজরদারি ও মনিটরিং অব্যাহত রেখেছে, এই ব্যতিক্রম পশু হাটের।