সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই সন্ত্রাসী নিহত

◷ ৯:৫২ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ ঢাকা, দেশের খবর
dead body rec 2

সময়ের কণ্ঠস্বর, গাজীপুর- গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের কাছে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। রবিবার রাতে এই ঘটনা ঘটে।

তবে বন্দুকযুদ্ধে নিহতদের নাম ঠিকানা জানাতে পারেনি র‌্যাব। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাব-সন্ত্রাসী গুলিবিনিময়কালে একজন র‌্যাব সদস্য আহত হয়েছেন।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নগরীর ন্যাশনাল পার্ক এলাকায় একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিল। গোপন সূত্রে খবর পেয়ে রাতে র‌্যাব ওই এলাকায় অভিযান পরিচালনা করে। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুই সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, র‌্যাব-সন্ত্রাসী গোলাগুলিতে এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একটি সন্ত্রাসী ও ডাকাত দল বেশ কিছুদিন ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।