ইসরাফিল সংসদে খেটে খাওয়া মানুষের কথা বলতেন: রাষ্ট্রপতি

◷ ১০:০৬ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ জাতীয়
image 153111 1595820080

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। মরহুমের রুহের মাগফেরাত করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

সোমবার (২৭ জুলাই) সকালে এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, শ্রমিক রাজনীতি দিয়েই তার রাজনীতিতে পদার্পন। তিনি সংসদে সবসময় খেটে খাওয়া সাধারণ মানুষের কথা তুলে ধরতেন। তার মৃত্যুতে দেশ একজন প্রতিশ্রুতিশীল ও নিবেদিত প্রাণ রাজনৈতিক নেতাকে হারাল।

করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর তীব্র শ্বাসকষ্ট নিয়ে সংসদ সদস্য ইসরাফিল আলম গত ১৭ জুলাই থেকে স্কয়ার হাসপাতালে ভেন্টিলেশনে ছিলেন। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

১৯৬৬ সালে রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে জন্মগ্রহণ করেন ইসরাফিল আলম। ২০০৮ সালে নওগাঁ-৬ আসন থেকে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন। এরপর টানা তিনবার নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হন। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বর্তমানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়-সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য।