🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

এবার বিয়ে করলেন মেহেদী হাসান

meh
❏ সোমবার, জুলাই ২৭, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ করোনাকালে ক্রিকেট পাড়ায় যেন বিয়ের ধুম পড়েছে। সম্প্রতি বিয়ে করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, সাদমান ইসলামরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন জাতীয় ক্রিকেট দলের স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান।

রোববার সন্ধ্যায় পারিবারিক পরিবেশে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মেহেদী। মেহেদীর স্ত্রী খুলনার স্থানীয় মেয়ে, নাম ঋতু। খুলনা মহিলা কলেজ থেকে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয়ার কথা ছিল মেহেদীর স্ত্রীর। করোনাভাইরাসের কারণে পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে। এইচএসসি পরীক্ষা দেয়ার আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঋতু।

পারিবারিক ইচ্ছেতেই এই বিয়ে হয়েছে বলে জানান মেহেদী। বিয়ের ব্যাপারে এই অলরাউন্ডার বলেন, ‘করোনার কারণেই বিয়ের আনুষ্ঠানিকতা বড় করা হয়নি। করোনা পরবর্তী সময়ে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে। দুই পরিবারের একেবারেই ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।’

উল্লেখ্য জাতীয় দলের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা মেহেদী হাসান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন। এছাড়া ঘরোয়া লিগে নিয়মিত পারফর্ম করে থাকেন তিনি।