🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

লালসার শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী, ৭ মাসের অন্তঃসত্ত্বা

sishu
❏ সোমবার, জুলাই ২৭, ২০২০ Uncategorized

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী এলাকায় ওয়াজেদ আলী নামে এক লম্পটের লোলুপ লালসার শিকার হয়ে ৪র্থ শ্রেণির এক ছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। গতকাল রোববার রাতে এ ঘটনায় ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ করে।

লম্পট ধর্ষক ওয়াজেদ আলী উপজেলার বুড়িমারী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার তহিদুল ইসলামের পুত্র।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, ওই ছাত্রীর বাবার অভিযোগ, অভিযুক্ত ওয়াজেদ আলী বেশ কিছুদিন ধরে তার মেয়েকে ধর্ষণ করেন। ঘটনাটি বাহিরে কাউকে জানালে তার মেয়েকে হত্যার হুমকি দেয়। তারা বিষয়টি বুঝতে পেয়ে স্থানীয় একটি ডায়াগনষ্টিক সেন্টারে ওই ছাত্রীর পরীক্ষা করেন। এতে তার ২৮ সপ্তাহের অন্তঃসত্ত্বার ফলাফল আসে।

এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ওয়াজেদ আলীকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা করছেন এবং মেয়েটিকে সরকারিভাবে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন