সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাউখালীতে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

◷ ১০:৩৩ অপরাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ বরিশাল
piroj

কাউখালী প্রতিনিধিঃ প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করা লক্ষ্যে পিরোজপুরের কাউখালীর আমরাজুড়ি ইউনিয়নে রোঙ্গাকাঠী কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার রোঙ্গাকাঠী গ্রামে প্রধান অতিথি হিসেবে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, স্বাস্থ্য পরিদর্শক মো.জাহাঙ্গীর হোসেন, স্বাস্থ্য সহকারী অর্চনা বসু, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি বিথি মিস্ত্রী ,জমিদাতা পবিত্র কুমার মিস্ত্রী প্রমূখ।

উল্লেখ্য, কাউখালী উপজেলার প্রত্যন্ত গ্রাম রোঙ্গাকাঠীর কমিউনিটি ক্লিনিক থেকে প্রায় ২ হাজার জনগোষ্ঠীর নানা ধরনের চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ সেবা প্রদান করা হবে।