🕓 সংবাদ শিরোনাম

রংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রীফটিকছড়িতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিতবেদে পল্লীর শিশুদের হাতে নতুন বই, পড়াবেন তরুন শিক্ষার্থীরা !ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

নন্দীগ্রামে মহাসড়কের পাশে মিললো নিখোঁজ মাছ ব্যবসায়ীর লাশ


❏ সোমবার, জুলাই ২৭, ২০২০ রাজশাহী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়া নন্দীগ্রামে আব্দুল কাদের (৫৬) নামে এক মাছ ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) দুপুরে বগুড়া-নাটোর মহাসড়কের রুপিহার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে উপজেলার বুড়ইল ইউনিয়নের নিংজানী ভেমরা পুকুরপাড় গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (২৬ জুলাই) বিকেলে মাছ ব্যবসায়ী আব্দুল কাদের বাড়ি থেকে বের হয়ে রুপিহার বাজারে আসেন। এরপর বাজারে চা পান শেষে, রাতে আর বাড়ি ফিরেনি। পরে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে। পরদিন সোমবার (২৭ জুলাই) দুপুরে স্থানীয়রা বগুড়া-নাটোর মহাসড়কের পাশে তার মরদেহ দেখতে পায়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন