সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নন্দীগ্রামে মহাসড়কের পাশে মিললো নিখোঁজ মাছ ব্যবসায়ীর লাশ

◷ ১০:৩৫ অপরাহ্ন ৷ সোমবার, জুলাই ২৭, ২০২০ রাজশাহী
Lash udhar 600x348 1 1

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়া নন্দীগ্রামে আব্দুল কাদের (৫৬) নামে এক মাছ ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জুলাই) দুপুরে বগুড়া-নাটোর মহাসড়কের রুপিহার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে উপজেলার বুড়ইল ইউনিয়নের নিংজানী ভেমরা পুকুরপাড় গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার (২৬ জুলাই) বিকেলে মাছ ব্যবসায়ী আব্দুল কাদের বাড়ি থেকে বের হয়ে রুপিহার বাজারে আসেন। এরপর বাজারে চা পান শেষে, রাতে আর বাড়ি ফিরেনি। পরে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে। পরদিন সোমবার (২৭ জুলাই) দুপুরে স্থানীয়রা বগুড়া-নাটোর মহাসড়কের পাশে তার মরদেহ দেখতে পায়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।