🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

তানোরে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

snak-inner
❏ সোমবার, জুলাই ২৭, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে সাপের কামড়ে আমেনা বিবি(৪৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। উপজেলার কামারগাঁ ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমেনা বিবি কামারগাঁ কৃষ্ণপুর গ্রামের আব্দুর কাদেরের স্ত্রী।

জানা যায়, রবিবার দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় আমেনা বিবিকে সাপে কামড় দেয়। এসময় আমেনার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তার বিছানার পাশে একটি সাপ দেখনে পান। আমেনার অবস্থা গুরুতর হলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার (২৭ জুলাই) দুপুরে চিকিৎধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বামী আব্দুর কাদের জানান, তার স্ত্রী আমেনা ঘুমন্ত অবস্থায় সাপে কাটলে চিৎকার করে উঠে। পরে বিছানার পাশে বিষাক্ত সাপটি দেখতে পেয়ে মারা হয়। আজ সোমাবার দুপুরে চিকিৎসারত অবস্থায় হাসপাতালে আমেনা মারা যায়।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১